শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে বিজয় দিবস ক্রিকেট প্রীতি ম্যাচে জিতলো হৃদয়ে ৫২

শান্তিগঞ্জে বিজয় দিবস ক্রিকেট প্রীতি ম্যাচে জিতলো হৃদয়ে ৫২

স্টাফ রিপোর্টার: প্রথমবারের মতো আয়োজিত বিজয় দিবস উপলক্ষ্যে প্রজন্ম ৭১ এবং হৃদয়ে ৫২ নামে দুটি দল নিয়ে শহীদদের স্মরণে প্রীতি ম্যাচ আয়োজন করেছিল শান্তিগঞ্জ টিচার্স ক্লাব। এই ম্যাচে প্রজন্ম ৭১ কে চার উইকেটের  ব্যবধানে হারিয়েছে হৃদয়ে ৫২।

টি-টোয়েন্টি সংস্করণে হওয়া এই ম্যাচে প্রথমে ব্যাট করে মাত্র ১৫২ রানের সংগ্রহ গড়েছিল প্রজন্ম ৭১। স্বল্প লক্ষ্য তাড়া করতে নেমে ওপেনিং ও মিডল অর্ডার ব্যাটারদের দৃঢ়তায় সহজে ম্যাচ জিতে যায় টিম হৃদয়ে  ৫২।

এর আগে শনিবার (০৯ ডিসেম্বর) দুপুর ১.০০ ঘটিকায় শান্তিগঞ্জ উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে খেলার শুভ উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ সেলিম রেজা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ নাঈম আহমদ প্রমুখ।

 

ঐতিহাসিক এই ম্যাচে ম্যাচসেরার পুরষ্কার জিতেছেন লিটু। ম্যাচে সর্বোচ্চ উইকেট শিকারীর পুরস্কার জিতেছেন মোঃ জুবেল আহমদ। পরে অতিথিরা বিজয়ী ও রানারআপ দলের দুই অধিনায়কের হাতে পুরস্কার তুলে দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com